হোমবলিউড

"অহঙ্কার দিয়ে অজ্ঞতা ঢাকবেন না", কার উদ্দেশ্য সুর চড়ালেন জাইরা ওয়াসিম

সেই সমালোচনার পাল্টা জবাবে সেই কুস্তিগীরের টুইট ছিল; "আমার সাম্প্রতিক টুইট করে নানাভাবে সমালোচনা ও হুমকি দেওয়া হয়েছে। কিন্তু আমি স্পষ্ট করতে চাই, আমি জাইরা ওয়াসিম নই। তাই আমি ভয় পেয়ে ঘরে বসে থাকব না।" 

  | April 22, 2020 16:00 IST (নয়া দিল্লি)
Zaira Wasim

ববিতা ফোগট আর জাইরা ওয়াসিম (ফাইল ছবি)

Highlights

  • ববিতা ফোগটের করা টুইটে জাইরা ওয়াসিমের জবাব
  • নাম না করে করলেন কটাক্ষ। বললেন, "অহঙ্কার দিয়ে অজ্ঞতা ঢাকবেন না"
  • "আমি জাইরা ওয়াসিম না", ববিতার এই টুইটের জবাব দিলেন তিনি

আমি  জাইরা ওয়াসিম নই, যে ভয়ে ঘরে বসে থাকব। কুস্তীগির ববিতা ফোগট (Babita Phogat on Corona) সম্প্রতি এই মন্তব্য করেছিলেন। এবার তার জবাব দিলেন খোদ জাইরা ওয়াসিম। "আপনার অহঙ্কার দিয়ে অজ্ঞতা ঢাকার চেষ্টা করবেন না। সত্যি যদি জানতেই হয়, তাহলে নম্র ভাবে জানুন।" ঠিক এ ভাষাতেই নাম না করে ববিতা ফোগটকে কটাক্ষ করলেন জাইরা ওয়াসিম (Zaira Wasim tweeted)। গত দু'সপ্তাহ ধরে ববিতা বনাম নেটিজেন বাকযুদ্ধে সরগরম সোশাল মিডিয়া। দেশব্যাপী সংক্রমণের  হার বেড়ে যাওয়ার জন্য তাবলিগ-ই-জামাতের সদস্যদের কাঠগড়ায় তুলেছিলেন ববিতা ফোগট। টুইট করে সেই অভিযোগ করা মাত্রই বিরোধিতার সুর চড়ায় নেটিজেনরা। সেই সমালোচনার পাল্টা জবাবে সেই কুস্তিগীরের টুইট ছিল; "আমার সাম্প্রতিক টুইটে  নানাভাবে সমালোচনা করে হুমকি দেওয়া হয়েছে। কিন্তু আমি স্পষ্ট করতে চাই, আমি জাইরা ওয়াসিম নই। তাই আমি ভয় পেয়ে ঘরে বসে থাকব না।" 

বসুন্ধরা দিবস উপলক্ষে নিজের বিশ্বভ্রমণের ছবি পোস্ট করলেন সারা আলি খান

দেখে নিন সেই টুইটগুলো: 



সম্প্রতি ববিতা ফোগটের টুইটের সমালোচনা করে সরব হয়েছিলেন বলিউড তারকা স্বরা ভাস্কর। তিনি সেই কুস্তীগিরকে পাল্টা প্রশ্ন করেছিলেন, দিল্লি পুলিশ কেন নিজামুদ্দিনের জমায়েতের অনুমতি দিয়েছিল, আপনি (ববিতা ফোগট) প্রশ্ন তুলুন। সেই টুইটের সমর্থনে এগিয়ে এসেছিলেন অনেক নেটিজেন। এদিকে, বলিউডে গতবছর মুক্তি পাওয়া স্কাই ইজ পিঙ্ক ছবিতে শেষবার দেখা গিয়েছিল জাইরা ওয়াসিমকে।  





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com