হোমবলিউড

আদিত্য যা করেছে ঠিক করেছে': কঙ্গনার অভিযোগে এ কী বললেন জারিনা!

বাবার বয়সী একটা লোক আমায় রোজ মারত। একদিন এত জোরে মেরেছিল যে মাথা ঘুরে আমি মেঝেয় পড়ে গেছিলাম। মাথা ফেটে ফিণকি দিয়ে রক্ত ছুটেছিল সেদিন। সঙ্গে সঙ্গে আমিও চটি দিয়ে এত জোরে মারি যে ও-ও মার মতো মাথা ফেটে রক্তাক্ত হয়েছিল সেদিন।

  | June 13, 2019 13:33 IST (নিউ দিল্লি)
Kangana Ranaut Aditya Pancholi

Kangana Ranaut: যা করেছে বেশ করেছে আদিত্য (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • বেশ কয়েকবছর আগে কঙ্গনার সঙ্গে নিয়মিত ডেট করতেন আদিত্য পাঞ্চোলি
  • এই বরেই আদিত্যের নামে পুলিশে অভিযোগ জানান কঙ্গনা
  • "অীতে কী হ.য়েছিল, আমি জানি," বলেছেন জারিনা ওয়াহব

স্বামীর পাশেই দাঁড়ালেন অভিনেত্রী জারিনা ওয়াহব (Zarina Wahab)। সৌজাসুজি কঙ্গনা রানাওয়াতকে জানিয়ে দিলেন, তাঁর মতো মেয়ের সঙ্গে যা করা উচিত তেমনটাই করেছেন আদিত্য পাঞ্চোলি। কঙ্গনার অভিযোগ, ১৩ বছর আগে তাঁর সঙ্গে নিয়মিত ডেট করতেন আদিত্য। এবং তখন তিনি নাকি তাঁকে শারীরিক নিগ্রহও করেন।এই অভিযোগ এনে চলতি বছরেই প্রশাসনের দ্বারস্থ হয়েছেন বলিউডের ক্যুইন। তারপরেই ডেকান ক্রনিকাল (Deccan Chronicle)-কে দেওয়া এক সাক্ষাতকারে বিস্ফোরক মন্তব্য করেন জারিনা। 

সাক্ষাতকারে জারিনা আরও জানান, আদিত্যকে আমার থেকে বেশি আর কেউ জানেন না। আমার কাছে কোনোদিনই কিছু লুকোননি।  সব ঘটনাই জানিয়েছেন আদিত্য। কীভাবে, কী হয়েছে সবটাই আমার জানা। তাই দায়িত্ব নিয়ে বলছি, ও যা করেছে ঠিক করেছে।  

তাঁর আরও দাবি, "বছরের পর বছর সম্পর্ক টিকে থাকার পর তা কোনও কারণে ভেঙে গেলে কখনোই বলা যায় না যে, যার সঙ্গে সম্পর্ক ছিল সে তাকে ধর্ষণ করেছে। কোনও কারণে সম্পর্ক ভেঙে যেতেই পারে। কেই একজন আরেক জনের থেকে বিচ্ছিন্ন হতেই পারেন। তাহলেই একজন সবার সামনে আরেক জনের বিরুদ্ধে বিষ উগরোবে!"

যদিও এর আগে আদিত্যকে নিয়ে কোনোদিনই প্রকাশ্যে মুখ খোলেননি জারিনা ওয়াহব। সম্প্রতি, পিঙ্কভিল্লাকে দেওয়া এক সাক্ষাতকারে জারিনা জানান, কঙ্গনা নাকি বলেছিলেন, তিনি অসহায় অবস্থায় কোনও দিশা খুঁজে না পেয়ে ছুটে যান জারিনার কাছেই। কারণ, জারিনা নাকি তাঁকে মেয়ের মতো দেখতেন। এই সমস্ত কথা একেবারেই মিথ্যে। আমার স্বামীর সঙ্গে যে ডেট করছে তাঁকে আমি আশ্রয় দিতে যাব কেন? আর, যে আমার স্বামীর সঙ্গে প্রেম করছে তাকে আমি মেয়ের মতো দেখব! আমার কি মাথাখারাপ হয়ে গেছে? 


১৯৮৬-তে আদিত্য পাঞ্চোলি বিয়ে করেছিলেন জারিনা ওয়াহবকে। ২০০০ সালের গোড়ায়, যখন প্রথম বলিউডে পা রাখেন কঙ্গনা তখন নাকি তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি হয় আদিত্যের। পরে আপ কি আদালত টিভি শো-এ কঙ্গনা অভিযোগ জানান, আদিত্য নাকি তাঁকে মারধর করতেন।পরে ২০১৬-য় এনডিটিভি (NDTV in 2016)-কে দেওয়া এক সাক্ষাতকারে কঙ্গনা বলেন, বাবার বয়সী একটা লোক আমায় রোজ মারত। একদিন এত জোরে মেরেছিল যে মাথা ঘুরে আমি মেঝেয় পড়ে গেছিলাম। মাথা ফেটে ফিণকি দিয়ে রক্ত ছুটেছিল সেদিন। সঙ্গে সঙ্গে আমিও চটি দিয়ে এত জোরে মারি যে ও-ও মার মতো মাথা ফেটে রক্তাক্ত হয়েছিল সেদিন।

এর আগেও আদিত্যের নামে এই ধরনের অভিযোগ শোনা গেছিল। অভিনেত্রী পূজা বেদীর বাড়ির কাজের মেয়েকে নাকি একাধিকবার ধর্ষণ করেছিল সে।

প্রসঙ্গত, আদিত্য পাঞ্চোলি ছাড়াও কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) কাঠগড়ায় দাঁড় করিয়েছেন হৃতিক রোশনকেও (Hrithik Roshan)। এই জন্যেই নাকি সুজান খানের সঙ্গে ডিভোর্স হয়ে যায় হৃতিকের। পরে অবশ্য সুজান পাশে দাঁড়ান প্রাক্তন স্বামীর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement