হোমটিভি

কোষ্ঠী মেনে সিধু 'সন্ন্যাসী ফেলুনাথ'! প্রেম মুখিয়ার মেয়ের সঙ্গে?

  | August 20, 2019 10:56 IST (কলকাতা)
Felunather Marksheet

সন্ন্যাসী ফেলুনাথ আর মিষ্টি!

‘ঘোষ অ্যান্ড সনস’ বংশের দুটো ট্র্যাডিশন। এক, বংশের সব্বাই ডাহা ফেল্লু। দুই, বাড়ির বড়রা সংসার এবং পারিবারিক ব্যবসার কাজে যাতে ছেলেদের চট করে মন বসে তার জন্য সাত তাড়াতাড়ি বিয়ে দিয়ে দেয় তাদের।

‘ঘোষ অ্যান্ড সনস' বংশের দুটো ট্র্যাডিশন। এক, বংশের সব্বাই ডাহা ফেল্লু। দুই, বাড়ির বড়রা সংসার এবং পারিবারিক ব্যবসার কাজে যাতে ছেলেদের চট করে মন বসে তার জন্য ২৩ বছর হলেই বিয়ে দিয়ে দেয় তাদের। সিধুর (Sidhu) ক্ষেত্রেও এই ঘটনার ব্যতিক্রম হয়নি। সে বাড়ির রেওয়াজকে সম্মান জানিয়ে বি.এ ফেল করে। সঙ্গে সঙ্গে সিধুর বাবা বিশ্বেশ্বর ছেলের বিয়ের তোড়জোড় শুরু করেন। যাতে ছেলে সংসারী হয়ে ব্যবসা সামলায়। তাছাড়া, সিধুর কোষ্ঠীতে আছে ২৩ বছর বয়সে বিয়ে না দিলে সে সন্ন্যাসী (Monk) হবে! 

আগামী ৬ মাস দিন বদলের ‘দাদাগিরি' দেখাবেন বাংলার ‘মহারাজ'

কিন্তু বিয়ের দিকে মোটেই মন নেই সিধুর। মন নেই বড় বড়বাজারে তাদের পৈত্রিক হোশিয়ারি ব্যবসাতেও। সবকিছু থেকে নিস্তার পেতে তাই সিধু একদিন বাড়ি থেকে পালিয়ে গা ঢেকে দেয় নারায়ণপুর নামে এক দূরের গ্রামে। সেখানে নানা ঘটনার মধ্যে দিয়ে সে সত্যি সত্যিই পরিণত হয় সাধুতে। গ্রামবাসী তার নাম দেয় ফেলুনাথ। আস্তে আস্তে সাধু হিসেবে সিধুর মহিমা ছড়িয়ে পড়ে সারা গ্রামে।

bgdbt6hg


সিধুর পশার দেখে মাথায় হাত গ্রামের অন্য জ্যোতিষীদের। তাদের যে অন্ন মারছে সিধু! এদিকে সাধুগিরি করতে করতেই সন্ন্যাসী প্রেমে পড়ে গ্রামের মুখিয়ার মেয়ে মিষ্টির। এবার সত্যিকারের পাশফেলের পালা সিধুর। সে কি পারবে জীবনযুদ্ধে পাশমার্ক পেয়ে সফল হতে? পারবে মুখিয়ার মেয়েকে বিয়ে করতে? উত্তর লুকিয়ে জি বাংলা সিনেমা (Zee Bangla Cinema) অরিজিনালসের আগামী ছবি 'ফেলুনাথের মার্কশিট'-এ (''Felunather Marksheet'')। ছবিটি ২৫ অগাস্ট দেখা যাবে।

ছবিতে সিধুর ভূমিকায় দর্শক দেখবেন সৌরভ দাসকে। মিষ্টি হয়েছেন তন্নি লাহা রায়। রমকম ঘরানার এই ছবির পরিচালক রাজদীপ ঘোষ।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement