হোমটিভি

মায়ের কোলের ছেলে ‘বাবুর বিয়ে’ হবে কি? দেখুন জি বাংলা সিনেমায়

  | November 22, 2018 17:11 IST (কলকাতা)
Babur Biye

সিনেমার একটি দৃশ্য

গল্পে টুইস্ট আসে যখন বাবুর জীবনে এন্ট্রি নেয় পায়েল। সে আবার বেশ ডাকাবুকো। বন্ধুরা আওয়াজ দেয় এই মায়ের কোলের ছেলে প্রেম করবে! বাবুও চ্যালেঞ্জ নেয় সে পায়েলকে বিয়ে করেই ছাড়বে।

জি বাংলা সিনেমায় আসছে নতুন সিনেমা ‘বাবুর বিয়ে'। সম্প্রতি মুক্তি পেয়েছে তারই প্রথম ট্রেলার। ট্রেলার দেখেই বোঝা গেল বেশ মজাদার হতে চলেছে সিনেমাটি। বাঙালি ঘরের ডমিনেটিং মা, আর তার একেবারে বাধ্যের ছেলে, আর সেই ছেলের আবার মায়ের কড়া চোখরাঙানি এড়িয়ে প্রবল প্রেম করার সদিচ্ছা এ সব নিয়ে নানা মজার ঘটনাকে ঘিরে এগোয় গল্প। সিনেমার পরিচালক প্রবীর গাঙ্গুলির এটি প্রথম সিনেমা। এর আগে তিনি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসাবে কাজ করেছেন। অভিনয়ে রয়েছেন তুলিকা বসু, তথাগত চ্যাটার্জী, সঞ্চারী দাস, পঞ্চম ব্যানার্জী, প্রিয়াঙ্কা মিশ্র, কাঁকন, অরুণাভ দত্ত প্রমুখ। ক্যামেরায় সুব্রত মল্লিক এবং মিউজিকে দেবজিৎ রায়।

0ahsk92o

হতাশা কাটানোর সহজ উপায় বাতলালেন ডালি

বাবার মৃত্যুর পরে ছেলে বাবুকে নিয়ে উত্তর কলকাতায় এক সাধারণ ঘরে থাকেন মা। মায়ের আশা আকাঙ্খা গোটা জীবনটাই শুধু ওই ছেলেকে ঘিরে। ছেলে যতবারই কোনও না কোনও মেয়েকে দেখে পছন্দ করে সম্পর্কে এগোতে যায় ঠিক সেখানে ঢুকে পড়ে মা। এই করে গোটা কলেজ জীবন বেরিয়ে যায় প্রেম আর হয় না। এ দিকে ছেলেও নাছোরবান্দা সে প্রেম করেই বিয়ে করবে। বেশ কয়েকটি চেষ্টা অবশ্য মাঠে মারা যায় পাত্র ওরফে বাবুর। কারণ মা টের পেয়ে যান সে কোনও মেয়ের সঙ্গে ঘুরছে আর তারপরেই এমন কাণ্ড ঘটান যে সেই মেয়ে সটান ঠাস করে বাবুর গালে চড় কষিয়ে টা টা হয়ে যায়।

f4bdgsu8

গল্পে টুইস্ট আসে যখন বাবুর জীবনে এন্ট্রি নেয় পায়েল। সে আবার বেশ ডাকাবুকো। বেগতিক দেখলে বেশ কয়েকজন ছেলেকে একাই ক্যারাটের প্যাঁচে কাত করে দিতে পারে। বাবু আর তার এক আন্টিকেও সে গুণ্ডাদের হাত থেকে বাঁচায়। আর হাত পা ভেঙে তারই প্রেমে পড়ে বাবু। বন্ধুরা আওয়াজ দেয় এই মায়ের কোলের ছেলে প্রেম করবে! বাবুও চ্যালেঞ্জ নেয় সে পায়েলকে বিয়ে করেই ছাড়বে।


lon2viik

শেষমেষ কী পায়েলের সঙ্গে হবে বাবুর বিয়েটা, জানতে হলে মিস করবেন না সিনেমাটি। ১৬ ই ডিসেম্বর জি বাংলায় সন্ধ্যা সাড়ে সাতটায় দেখতে ভুলবেন না।

দেখুন ট্রেলার এখানে:


 

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement