হোমআঞ্চলিক

মজার ‘রান্নায়’ মিশবে থ্রিলার, জি বাংলা অরিজিনালসের নতুন সিনেমায়

জি বাংলা অরিজিনালসের জন্য তৈরি হচ্ছে সেই সিনেমা। মুখ্য চরিত্রে থাকবেন রাহুল বন্দ্যোপাধ্যায়, সায়নী দত্ত। পরিচালক মেঘদূত এর আগে প্রায় ১০ বছর ধরে খ্যাতনামা পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসাবে কাজ করেছেন।

  | April 02, 2019 18:18 IST (কলকাতা)
Jadu Korai

Highlights

  • সিনেমার নাম ‘জাদু কড়াই’
  • অভিনয় করবেন রাহুল বন্দ্যোপাধ্যায় ও সায়নী দত্ত
  • শুটিং শুরু হবে এপ্রিলের প্রথম দিকেই

টেলিভশনের পর্দায় আসছে ফুড ফ্যান্টাসি নিয়ে সিনেমা। শুধু ফুড ফ্যান্টাসির ঝাঁজই নয় সঙ্গে থাকবে কমেডি থ্রিলারের ফোড়নও।— এমনটাই জানালেন পরিচালক মেঘদূত রুদ্র। জি বাংলা অরিজিনালসের জন্য তৈরি হচ্ছে সেই সিনেমা। মুখ্য চরিত্রে থাকবেন রাহুল বন্দ্যোপাধ্যায়, সায়নী দত্ত। প্রায় ১০ বছর ধরে তিনি খ্যাতনামা পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসাবে কাজ করেছেন। এ ছাড়াও যাদবপুর বিশ্ববিদ্যালয়ের একটি চলচ্চিত্র বিষয়ক আর্কাইভেও বহু বছর কাজ করার অভিজ্ঞতা রয়েছে মেঘদূতের। সেই সুবাদে বেশ কিছু ডকুমেন্টারিও বানিয়েছেন। তবে একক ভাবে পূর্ণদৈর্ঘ্যের সিনেমা এটাই প্রথম।

পারিশ্রমিক বাকি শিল্পী ও কলাকুশলীদের একাংশের, গোলমাল টেলিপাড়ায়

1640pkc8

রাহুলের সঙ্গে মেঘদূত

ফেব্রুয়ারিতেই শেষ করেছেন পিএইচডি'র থিসিস লেখা। বিষয় ছিল ‘প্রযুক্তি আঙ্গিক ও বাংলা চলচ্চিত্র: ১৯৫০-১৯৭০'। কিন্তু এখনই পড়ানোয় মন দিতে চান না তিনি। মেঘদূত বললেন, ‘‘আপাতত পুরো সময়টাই সিনেমার জন্য দেবো।''


‘জ্যেষ্ঠপুত্র'র পোস্টার প্রকাশ, মুক্তির অপেক্ষায় দিন গুনছে শহর

শুটিং শুরু হবে এপ্রিলের ফার্স্ট উইকে। সিনেমায় রাহুলের চরিত্রটি (বিক্রম সেন) রান্না করতে ভালোবাসে এবং একটি হিস্টোরিক্যাল আর্কাইভে কেরানির চাকরি করে। কিন্তু এই চাকরি করতে তার ভালো লাগে না। তার জীবনে স্বপ্ন ছিল শেফ হওয়া, আজও তাই সে স্বপ্ন দেখে একদিন নিজের একটি রেস্তোরাঁ খুলবে। সেই সময়ে রান্নাকে কেন্দ্র করে কিছু আশ্চর্যজনক ঘটনা ঘটে যায় তার জীবনে। সায়নীর চরিত্রটিও (রূপসা আরিফ) যাদবপুর বিশ্ববিদ্যালয়েরই ছাত্রীর। একটি খল চরিত্রে দেখা যাবে জয়দীপ কুণ্ডুকে। এখনও পর্যন্ত সিনেমার নাম ‘জাদু কড়াই' স্থির হলেও পরে তা পরিবর্তন করা হতে পারে। সব কিছু ঠিক মতো চললে কয়েক মাসের মধ্যেই দেখা যাবে ছবিটি।

v0k5ek7c

সায়নী দত্ত

বন্ধুমহলে কিন্তু শেফ হিসাবে মেঘদূত ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। এ বার দেখা যাক তার ‘জাদু কড়াই'-এর রান্নায় স্বাদ কেমন হয়।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement