হোমটিভি

গুপীর জীবনে 'সুরে সংক্রান্তি'! তারপর?

ছবিতে গুপীর ভূমিকায় রয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায় এবং তার মায়ের ভূমিকায় রয়েছেন অপরাজিতা আঢ‍্য।

  | March 23, 2019 15:53 IST (কলকাতা)
গুপী গাএন

'গুপী গাএন'-এর পোস্টার। (সৌজন্যে ফেসবুক)

Highlights

  • আসছে পরিচালক রাজদীপ ঘোষের দ্বিতীয় ছবি 'গুপী গাএন'
  • 'গুপী গাএন' আসলে একটা ছেলের গল্প যে গান গাইতে চায়
  • আগামীকাল দুপুর ১টায় জি বাংলা অরিজিনালস-এ দেখা যাবে 'গুপী গাএন'

জি বাংলা অরিজিনালসে 'শুভ শারদীয়া'র পর আসছে পরিচালক রাজদীপ ঘোষের দ্বিতীয় ছবি 'গুপী গাএন'। তবে এই গুপির সঙ্গে সত্যজিৎ রায়ের গুপী বাঘার কোনও মিল নেই তা শুরুতেই জানিয়ে দিয়েছেন পরিচালক। রাজদীপ বলেন, "'গুপী গাএন' আসলে একটা ছেলের গল্প যে গান গাইতে চায়। ঘটনাচক্রে তার নাম গুপী। কিন্তু গুপীকে গান গাইতে গিয়ে অসংখ্য বাধার সম্মুখীন হতে হয়। তার মা চান না ছেলে গান করুক। এবার কীভাবে ছেলেটি নিজের স্বপ্ন পূরণ করবে সেই গল্পই ছবিতে বলা হয়েছে।"

ছবিতে গুপীর ভূমিকায় রয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায় এবং তার মায়ের ভূমিকায় রয়েছেন অপরাজিতা আঢ‍্য। শাশ্বত চট্টোপাধ্যায়কে গুপীর বাবার ভূমিকায় এবং সব্যসাচী চক্রবর্তীকে গুপীর দাদুর ভূমিকায় দেখা যাবে।

আরও পড়ুনঃ 'তারিখ' ট্রেলার: সময়রেখা বদলে বদলে যায়...

এর আগেও মা ছেলের জুটি 'কিশোর কুমার জুনিয়র', 'জেনারেশন আমি' ছবিতে দর্শকদের মন জয় করেছে। ঋতব্রত বলেন, "এই গুপীর আসলে 'সুরে সংক্রান্তি'! আগে থেকেই তার গলায় প্রচুর সুর। কিন্তু আমার মা চান না আমি গান করি। আমাদের গল্পটা দেখে মনে হবে এমন মা ছেলের গল্প তো চারপাশে কত দেখেছি।"


গুপীর স্বপ্নপূরণের সাক্ষী হতে আগামীকাল ২৪ মার্চ দুপুর ১টায় জি বাংলা অরিজিনালস-এ চোখ রাখুন। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement