হোমআঞ্চলিক

বাসন্তী আর রাধাকে অপহরণ করে মহা ফ্যাসাদে জয়-বীরু

দুই মাসতুতো ভাই থুড়ি চোরকে নিয়ে আসছে জি বাংলা অরিজিনালস-এর নতুন সিনেমা ‘চোরে চোরে মাসতুতো ভাই’।

  | January 18, 2019 18:42 IST (কলকাতা)
Zee Bangla Original

Highlights

  • জি বাংলা অরিজিনালস-এর নতুন সিনেমা ‘চোরে চোরে মাসতুতো ভাই’
  • জয় আর বীরু শেষমেষ উপায় না পেয়ে চুরি করবে বলে ঠিক করে
  • ২০ জানুয়ারি সন্ধ্যা সাতটায় জি বাংলা সিনেমায়

চোরের সঙ্গে চোরের সম্পর্কটা কোন এক গোলমেলে অঙ্কে চিরকালই পিসতুতো, জেঠতুতো সব ছেড়ে মাসতুতো ভাই হয়েই রয়ে গেল। তেমনই দুই মাসতুতো ভাই থুড়ি চোরকে নিয়ে আসছে জি বাংলা অরিজিনালস-এর নতুন সিনেমা ‘চোরে চোরে মাসতুতো ভাই'।

সিনেমায় মধু একজন প্রেমিক, সম না অসম সেটা বড় ব্যাপার নয়: ঋত্বিক

পরিচালক অরিজিৎ চক্রবর্তী আগে দীর্ঘ দিন রাজ চক্রবর্তীর সহযোগী হিসাবে কাজ করেছেন। এ বার রাজেরই গল্পে সিনেমা তৈরি করছেন তিনি। অভিনয়ে রয়েছেন সৌরভ দাশ, সপ্তর্ষি মৌলিক, নেহা আমনদীপ কৌর, ঐন্দ্রিলা শর্মা, পদ্মনাভ দাশগুপ্ত, গৌতম পুরকায়স্থ, বুদ্ধদেব ভট্টাচার্য।  

vv38hooo

 


কেরিয়ার তৈরি করার যুদ্ধে নেমে একেবারেই ব্যর্থ দুই যুবক জয় আর বীরু শেষমেষ উপায় না পেয়ে চুরি করবে বলে ঠিক করে। আর তারপরেই শুরু হয় যত গণ্ডগোল। এ লাইনে কেরিয়ার কি অত সহজ, স্থানীয় নিরাপত্তরক্ষী থেকে এমএলএ সবাই হাত পেতেই বসে আছে। আর সকলকে ভাগ দিতে দিতে শেষে চোরবাবাজিদের পকেটে পড়ে থাকে ফক্কা।

#10yearchallenge: সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে গা ভাসালেন টলিউড তারকারাও

06gtqtq8

 

দুই চোরে ঠিক করে বড় দাঁও মারতে হবে। যেমন ভাবনা তেমন কাজ। দুই মক্কেলে বেশ শাঁসালো বড়লোকের দুই মেয়ে বাসন্তী ও রাধাকে অপহরণ করে নিয়ে এসে তাদের বাবাদের কাছে মুক্তিপণ দাবি করে। কিন্তু সেখানেই কাহানি মে টুইস্ট। কন্যাদায়গ্রস্থ বাবা ধন্যবাদ জানিয়ে বলেন, টাকা দেওয়া তো দূর উল্টে মেয়েদের ফেরত দিতে এলে ঠ্যাঙানি তো জুটবেই সঙ্গে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণও দিতে হবে।

অপহৃতদের কাছে জয় বীরু জানতে পারে তাদের বাবা চরম চশমখোর। হাত দিয়ে মাছি পর্যন্ত গলে না। আর মেয়েরাও মোটেও চায় না এমন বাবার কাছে ফিরতে যাঁর কাছে সন্তানের থেকে টাকার দাম বেশি। এর পরে কোন পথে যাবে এই চার তরুণ তরুণীর জীবন, সৎ পথে ফিরে একটা সুস্থ জীবন পাবে কি তারা!

সব উত্তর পেতে হলে কিন্তু ২০ জানুয়ারি সন্ধ্যা সাতটায় জি বাংলা সিনেমা খুলে বসে পড়তে হবে টিভির সামনে।  

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com