হোমবলিউড

৭০ দশকে কার সঙ্গে ‘জলকেলি’ করতেন জোয়া আখতার? স্মৃতি উস্কে দিলেন পরিচালক

তাঁর ছবির ক্যাপশনে জোয়া প্রকাশ করেছেন যে ছবিটি আসলে ৭০ এর দশকের। জোয়া লিখেছেন: “৭০’এর রবিবার।" ছবিতে, তিন বাল্যবন্ধুকে একটি সুইমিং পুলে খেলা করতে দেখা যাচ্ছে। 

  | April 08, 2019 09:54 IST (নিউ দিল্লি)
Zoya Akhtar

জোয়া আখতার শেয়ার করেছেন এই ছবিটি

Highlights

  • ছবিতে কমেন্ট করেছেন শ্বেতা বচ্চন নন্দা
  • সৃষ্টি বেহল আর্যও ছবি দেখে ভীষণই উত্তেজিত
  • জোয়া লিখেছেন, পুরনো বন্ধু ভালো বন্ধু

রোববার দুপুরে স্মৃতির সরণী ধরে হাঁটতে বেরিয়েছিলেন পরিচালক জোয়া আখতার (Zoya Akhtar)। দীর্ঘ পথ হেঁটে যা তিনি খুঁজে পেয়েছেন এবং যা তিনি তুলে এনেছেন তা দেখে মন ভালো হয়ে গিয়েছে তাঁর ইন্সটাগ্রামের অজস্র অনুরাগীদের। চলচ্চিত্র নির্মাতা জোয়া তাঁর বন্ধু শ্বেতা বচ্চন নন্দা ও সৃষ্টি বেহল আর্যর সঙ্গে নিজের শৈশবের ছবি ভাগ করে নিয়েছেন। তাঁর ছবির ক্যাপশনে জোয়া প্রকাশ করেছেন যে ছবিটি আসলে ৭০ এর দশকের। জোয়া লিখেছেন: “৭০'এর রবিবার।" ছবিতে, তিন বাল্যবন্ধুকে একটি সুইমিং পুলে খেলা করতে দেখা যাচ্ছে। 

স্টেথোস্কোপ ঝুলিয়ে দু'টো সিগারেটে টান শাহিদের; আসছে কবির সিং

বলাবাহুল্য, শ্বেতা বচ্চন নন্দা (Shweta Bachchan Nanda) ও সৃষ্টি বেহল আর্য (Srishti Behl Arya) জোয়ার পোস্ট দেখে ভীষণই আনন্দিত। শ্বেতা পরিচালকের এই পোস্টে মন্তব্য করেছেন, “আমিই একমাত্র, যার float প্রয়োজন ছিল না।" সৃষ্টিও এই ছবি দেখে ভীষণই উত্তেজিত। তিনি পোস্ট শেয়ার করে ক্যাপশনে লিখেছেন: “ওয়াটার বেবিস ফরএভার।"

জোয়া আখতারের পোস্ট দেখুন:




শ্বেতা বচ্চন নন্দা প্যারাডাইজ টাওয়ারের লেখক হিসেবে সাহিত্যের জগতে পা রেখেছেন। ডিজাইনার মণীষা জয়সিংয়ের সহযোগিতায় তিনি MxS নামে একটি ফ্যাশন লেবেল মালিকও। জোয়া আখতার সম্প্রতি রণভীর সিং এবং আলিয়া ভাটকে নিয়ে সুপারহিট সিনেমা ‘গলি বয়' উপহার দিয়েছেন দর্শকদের। তিনি ওয়েব সিরিজ ‘মেড ইন হেভেনে'র কয়েকটি পর্ব পরিচালনা করেছেন। 

প্রথম সিনেমায় বাবা, সিক্যুয়েলে কাজ করবেন মেয়ে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement